সারাদেশ

সাতক্ষীরায় স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা

  প্রতিনিধি ১৪ এপ্রিল ২০২৪ , ৯:৫৬:২১

Spread the love

স্টাফ রিপোর্টার :স্বামীকে ভিডিও কলে রেখে গলায় ওড়না পেঁচিয়ে ইরানি আফরোজ তানু নামে দুই সন্তানের জননী আত্মহত্যা করেছেন। রোববার দূপুরের দিকে সাতক্ষীরা শহরের কামালনগর এলাকায় এ ঘটনা ঘটে।

গৃহবধু ইরানি (২৭)সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার হান্নান গাজীর মেয়ে। শহরের বড়বাজার এলাকায় একটি বিউটি পার্লার রয়েছে তার।

স্থানীয় সূত্রে জানা যায়, মাসখানেক আগে স্বামী আকমল হোসেনকে সাথে নিয়ে ইরানি কামালনগর দক্ষিণপাড়ার তৌহিদুর রহমান বাবলুর বাড়ি ভাড়া নেন।
তবে বিভিন্ন বিষয়ে স্বামীর সাথে পারিবারিক কলহ লেগেই থাকত তার। একপর্যায়ে স্বামী বাসা থেকে চলে যান। রোববার দূপুরে স্বামীর সঙ্গে ভিডিও কলে কথা বলা অবস্থায় নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।

বাড়ির মালিক তৌহিদুর রহমান বাবলু জানান, ইরানির স্বামী আকমল হোসেন সম্পর্কে বিস্তারিত কিছু জানেন না। কিছুদিন হলো তিনি বাসায় আসেন না। সম্ভবত বর্তমানে তিনি ঢাকায় অবস্থান করছেন। রোববার দূপুরে বাসায় একা থাকা অবস্থায় দরজা লাগিয়ে সিলিং ফ্যানে ইরানি গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। স্থানীয়রা বুঝতে পেরে পুলিশকে খবর দেয়। পরে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে।

সাতক্ষীরা সদর থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, খবর পেয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মো: রিয়াজুল ইসলাম/দৈনিক ভোরের বাংলা 

আরও খবর

Sponsered content