সারাদেশ

কারাগারে হত্যার শিকার বিএনপি কর্মীর পরিবারের নিকট জিসাফো নওগাঁ জেলা শাখার পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান

  প্রতিনিধি ২ ফেব্রুয়ারি ২০২৪ , ৩:৫৫:১৪

Spread the love

বিনা চিকিৎসায় নওগাঁ জেলা কারাগারে হত্যার শিকার বিএনপির কর্মীর পরিবারের নিকট জিয়া সাইবার ফোর্স নওগাঁ জেলা শাখার পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান ।

গত ১৯ ডিসেম্বর ২০২৩ ইং সন্ধ্যায় নওগাঁ জেলা কারাগারে নজিপু্র পৌরসভার ২ নং ওয়ার্ড বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মতিবুল ইসলাম বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করলে কারা কর্তৃপক্ষকে অবহিত করেন, কারা কর্তৃপক্ষ বিষয়টি গুরুত্ব না দিলে ২০ ডিসেম্বর সকালে বিনা চিকিৎসায় কারাগারেই তিনি মৃত্যু বরণ করেন। এ নিয়ে কারাবন্দিদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়।
১ ফেব্রুয়ারি ২০২৪ ইং জিয়া সাইবার ফোর্স নওগাঁ জেলা শাখার সভাপতি ও জেলা যুবদলের সদস্য সচিব মোঃ রুহুল আমিন মুক্তারের সার্বিক সহযোগিতায় নিহত মুতিবুলের পরিবারের সদস্যদের নিকট উপহার তুলে দেওয়া হয়।
এবিষয়ে জিয়া সাইবার ফোর্স নওগাঁ জেলা শাখার সভাপতি রুহুল আমিন মুক্তার বলেন ” বাকশালী সরকারের দায়েরকৃত মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন মামলায় মুতিবুল ভাই কারাবন্দী থাকা অবস্থায় আমাদের চোখের সামনেই বিনা চিকিৎসায় মারা যায়, কারা কর্তৃপক্ষকে অনেক অনুরোধ করেও চিকিৎসার ব্যবস্থা করাতে পারিনি।
আমরা কারামুক্ত হয়ে এসেছি তার কবর জিয়ারত করতে এবং বিএনপির ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে মরহুমের পরিবারের খোঁজ খবর নিতে এবং কিছু উপহার সামগ্রী তুলে দিতে “।
এসময় আরো উপস্থিত ছিলেন জিয়া সাইবার ফোর্স নওগাঁ জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আরিফুল হক রানা, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল আলম ইপু, ইমরান , পারভেজ, নসিব, মহসিন, মাহাবুব, রাকিবুল, ইকবাল, রাকিব সহ স্হানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।