রাজনীতি

জাপায় গণপদত্যাগ রাজধানীতেই ৬৮৮ জন সড়ে গেলেন

  প্রতিনিধি ২৫ জানুয়ারি ২০২৪ , ৯:৩৭:৩৫

Spread the love

জাতীয় পার্টিতে শুরু হয়েছে গণপদত্যাগ। দলটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা দলে নিজ নিজ অবস্থান থেকে সড়ে দাঁড়াচ্ছেন। এরইমধ্যে রাজধানীর ৯টি থানার ৬৬৮ জন গণপদত্যাগ করেছেন। আর আজ বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে গণপদত্যাগ উপলক্ষে আয়োজন করা হয় সংবাদ সম্মেলন। সেখানে এসব তথ্যের পাশাপাশি জানানো হয়, জাপা চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুর স্বেচ্ছাচারিতার প্রতিবাদে তাদের এই গণপদত্যাগ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, সাবেক প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, ঢাকা মহানগর উত্তরের আহ্বা‌য়ক ও সাবেক প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু প্রমুখ।

রাজধানীর রূপনগর, বাড্ডা, দারুস সালাম, মোহাম্মদপুর, আদাবর, হাতিরঝিল, মিরপুর, পল্লবী ও শেরেবাংলা নগরের ৬৬৮ নেতাকর্মী পদত্যাগ করেছেন উল্লেখ করে প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু সংবাদ সম্মেলনে বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান ও মহাসচিব একটি ফাঁদের মধ্যে পড়ে গেছেন। তার আশেপাশে এখন যারা আছেন তারা হলো ঘুঘুর ফাঁদ, এই ফাঁদ থেকে তিনি (জি এম কাদের) বের হতে পারবেন না। এই ফাঁদের সুতা মহাসচিবের হাতে, আর সে সুতায় ঘুরছেন জি এম কাদের।

সেন্টু আরও বলেন, এ দলটাকে ধ্বংস করে ফেলা হয়েছে। আমরা জি এম কাদেরকে বহুবার বলেছি, আপনি এসব বেড়াজাল থেকে বেরিয়ে আসেন। তিনি বলেছেন, আমি পারি না। তিনি সারা দেশের কোনো খোঁজ খবর রাখেন না, সকালে অফিসে এসে রাতে বেরিয়ে যান। একটা কর্মসূচি, সমাবেশ, মহাসমাবেশ কোনোকিছুই তিনি করেননি। আমরা দলের মহাসচিবের পদত্যাগ চাই। তারা যোগ্য না, তারা সরে দাঁড়াক। এই দল হচ্ছে এরশাদের, আমরা তার পতাকাতলে আছি। আমরা জি এম কাদের নেতৃত্বে আর দল করব না। হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ নিয়েই আমরা সামনে এগিয়ে যাব।

আরও খবর

Sponsered content