সারাদেশ

নৌকায় ভোট না দিলে ভোটার আইডি থেকে নাম কাটার হুমকি আওয়ামী লীগ নেতার

  প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০২৩ , ৫:৫০:২৮

Spread the love

নৌকা প্রতীকে ভোট না দিলে ভোটার আইডি থেকে নাম কাটার হুমকি দিয়েছেন বগুড়ার এক আওয়ামী লীগ নেতা। শুক্রবার শাজাহানপুর মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে নৌকার নির্বাচনী জনসভায় এ হুমকি দেন জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু। এ সময় বগুড়া-৭ (শাজাহানপুর-গাবতলী) আসনে নৌকার প্রার্থী ডা. মোস্তফা আলম নান্নু ও বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান সাহীন মঞ্চে উপস্থিত ছিলেন।
আওয়ামী লীগ নেতার ওই বক্তব্যের একটি ভিডিও ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ৪ মিনিট ৩ সেকেন্ডের ওই ভিডিওতে তাকে বলতে শোনা যায়, আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহিলাদের সম্মানের আসনে বসিয়েছেন। শেখ হাসিনার মার্কায় (নৌকা) ভোট না দিয়ে অন্য কাউকে ভোট দেবেন? ভোটার আইডি থেকে আপনার নাম আবার কর্তন হয়ে যাবে।
এ সময় তিনি বর্তমান সরকারের বিভিন্ন উনয়নমূলক কাজ ও পদক্ষেপের কথা তুলে ধরেন। তিনি বলেন, এতকিছু করার পরও যদি এই সরকারকে ভোট না দেন তাহলে কি আপনাদের নাম আর থাকবে? এ আসনে (বগুড়া-৭) যিনি প্রার্থী হয়েছেন তিনি মোস্তফা আলম নান্নু। চাঁদেরও কলঙ্ক আছে কিন্তু নান্নুর কোনো কলঙ্ক নেই। তাকে ভোট না দিয়ে কি চোরবাটপারদের ভোট দিবেন?
এ বিষয়ে জানতে চাইলে আসাদুর রহমান দুলু বলেন, কাউকে হুমকি দেওয়ার জন্য মন্তব্য করিনি। সরকারের উন্নয়ন তুলে ধরতেই এমনটি বলেছি। কাউকে ভয় দেখানোর কোনো উদ্দেশ্য ছিল না।
বগুড়ার জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, এরকম বক্তব্য নির্বাচনী আচরণবিধির লঙ্ঘন।আমরা বিষয়টি সম্পর্কে জেনেছি। খতিয়ে দেখা হচ্ছে।

আরও খবর

Sponsered content