জাতীয়

গাজীপুর ২ আসনের নৌকার প্রচারনায় মন্ত্রীর সহধর্মিনী

  প্রতিনিধি ২২ ডিসেম্বর ২০২৩ , ৩:৩৮:২৩

Spread the love

দ্বিতীয় গোপালগঞ্জ খ্যাত গাজীপুরে চলছে পুরোপুরি ভোটের আমেজ। গাজীপুর-২ আসনে মহাজোটের প্রার্থী আওয়ামী লীগ নেতা জাহিদ আহসান রাসেল এর পক্ষে ব্যাপক প্রচার প্রচারনায় অংশ নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীরা। বরাবরের মতো নির্বাচনে প্রার্থী মনোনয়নের দলীয় সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে এবং সকল রাজনৈতিক ভেদাভেদ ভুলে তারা মহাজোট মনোনিত প্রার্থীকে জয়ী করতে সর্বশক্তি নিয়ে মাঠে নেমেছে। এবারও সংসদ সদস্য হওয়ার প্রায় সম্ভবনা রয়েছে গাজীপুর ২ আসনের নৌকা মার্কার প্রার্থী শহীদ আহসান উল্লাহ মাস্টারের ছেলে জাহিদ আহসান রাসেলের।

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গাজীপুরের অলিগলি রাত-দিন চষে বেড়াচ্ছেন জাহিদ আহসান রাসেল। প্রতীক বরাদ্দের পর থেকে রাসেলের পক্ষে তৃণমূলের নেতাকর্মীরা বিশেষ করে ছাত্রলীগ ও যুবলীগ,মহিলালীগ,স্বেচ্ছাসেবকলীগ এবং আওয়ামীলীগ দলীয় সিটি কাউন্সিলররা দল বেধে লিফলেট বিতরণ করে নৌকা প্রতীকে ভোট চাইছেন। এতে করে গাজীপুর ২ সংসদীয় আসনে নৌকার গনজোয়ার সৃষ্টি হয়েছে। যেমনটা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গোপালগঞ্জে। ঠিক তেমনটি গাজীপুরে লক্ষণীয়।
সরেজমিনে দেখা যায়, গাজীপুর-২ আসনের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি এর নৌকা মার্কার প্রচারণায় ৫৭ নং ওয়ার্ডে মত বিনিময় ও সংক্ষিপ্ত বক্তব্য দেন মন্ত্রীর সহধর্মিনী মিসেস খাদিজা রাসেল।এ সময় আরো উপস্থিত ছিলেন ৫৭ নং ওয়ার্ড এর সফল কাউন্সিলর আলহাজ্ব মোঃ গিয়াস উদ্দিন সরকারসহ স্থানীয় নেতৃবৃন্দ।


নগরীর বিভিন্ন ওয়ার্ডে উপস্থিত থাকছেন জাহিদ আহসান রাসেল মন্ত্রীর সহধর্মীনী খাদিজা রাসেল। এতে নারীদের মাঝে গণজাগরণ সৃষ্টি হয়েছে। খাদিজা রাসেল বলেন স্ত্রী হিসেবে নয়,আপনাদের একজন সৎ, যোগ্য, মাদক মুক্ত সন্তান,ভাই ও বন্ধু যোগ্য-পরীক্ষিত প্রার্থী জাহিদ আহসান রাসেলকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানাই। এছাড়া জাহিদ আহসান রাসেলের নির্বাচনী প্রচারণায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খানও। মন্ত্রী রাসেলের প্রশংসায় মহানগরের অলিগলিতে চলাচলকারী অটোরিকসা ও ইজিবাইক চালকরাও।

আরও খবর

Sponsered content