সারাদেশ

গাজীপুরে আমিই বড় নেতা-শওকত হোসেন সরকার

  প্রতিনিধি ৯ সেপ্টেম্বর ২০২৩ , ১:৫০:৪৭

Spread the love

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি শওকত হোসেন সরকার নিজেকে গাজীপুরের সবচেয়ে বড় নেতা দাবি করে বলেছেন, আমার চেয়ে বড় নেতা গাজীপুর মহানগরে আর কে আছে, আমিই গাজীপুরে সবচেয়ে বড় বিএনপি নেতা।

শনিবার (৯ সেপ্টেম্বর) গাজীপুর মহানগরের শিববাড়িতে অবস্থিত একটি চাইনিজ রেস্টুরেন্টে গাজীপুরের সিনিয়র সাংবাদিকদের সঙ্গে ব্যক্তিগত মত বিনিময় সভায় তিনি এ দম্ভোক্তি প্রকাশ করেন। এক সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে গাজীপুর জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এ সময় বিএনপি নেতাদের মধ্যে গাজীপুর মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক পাপ্পু সরকার, সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম উপস্থিত ছিলেন।

শওকত হোসেন সরকার প্রথমে সাংবাদিকদের সামনে একটি লিখিত বক্তব্য পেশ করেন। পরে সাংবাদিকরা তাকে নির্বাচনে দাঁড়ানোর বিষয়ে প্রশ্ন করলে তিনি জবাবে বলেন, দল যাকে মনোনয়ন দিবে সেই গাজীপুর সিটি করপোরেশন কিংবা সংসদীয় আসনে নির্বাচন করবেন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, গাজীপুরে আমার চেয়ে বড় নেতা কে আছে, আমিই গাজীপুরে সবচেয়ে বড় নেতা। শওকত সরকারের এমন দম্ভোক্তিতে অনেক সাংবাদিকই অনুষ্ঠানে বিস্ময় প্রকাশ করেন। তারা এটাকে রাজনৈতিক অদূরদর্শিতার বহিঃপ্রকাশ হিসেবে মন্তব্য করেন। এতে দলের সিনিয়র নেতাদের প্রতি তার রাজনৈতিক অবজ্ঞার বিষয়টি সুস্পষ্ট হয়ে উঠেছে বলে মনে করছেন অনেকেই।

আরও খবর

Sponsered content