রাজনীতি

১৮ বছর পর বখতারমুন্সী কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি

  প্রতিনিধি ২৫ জুলাই ২০২৩ , ১২:০৭:২০

Spread the love

পারভেজ আহমেদ :-সোনাগাজীর বখতারমুন্সী শেখ শহীদুল ইসলাম ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। মো. এমরান হোসেন সাকিবকে সভাপতি ও শাখাওয়াত হোসেন হামীমকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট কলেজ শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে গত বৃহস্পতিবার। এর আগে ২০২২ সালের ১২ই মে শুধু সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধা- রন সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

গত বৃহস্পতিবার উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান রাসেল ও সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন সাইমন ভূঞা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বখতারমুন্সী শেখ শহীদুল ইসলাম ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

দীর্ঘ ১৮ বছর পর কলেজটিতে ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করায় কলেজ ছাত্রলীগ নেতা-কর্মীদের মাঝে আনন্দের জোয়ার বইছে। নেতা কর্মীদের মাঝে স্বস্তি দেখা দিয়েছে। তাদের মাঝে যেন ঈদের আনন্দ বিরাজ করছে।

পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি-সম্পাদক ছাড়াও সহ- সভাপতি পদে ৭জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৪জন, সাংগঠনিক সম্পাদক পদে ৪জনসহ বিভিন্ন পদে ৬১জন স্থান পেয়েছে। সর্বশেষ ২০০৫ সালে কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এরপর গত ১৮ বছরে নানা জটিলতায় আর পূর্ণাঙ্গ কমিটি করা হয়নি।

এ ব্যপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান রাসেল ও সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন সাইমুন। বলেন, বখতারমুন্সী শেখ শহীদুল ইসলাম ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করতে পেরে খুব আনন্দ লাগছে। নানা জটিলতায় গত ১৮ বছর পূর্ণাঙ্গ কমিটি করা হয়নি। নতুন কমিটির নেতাকর্মীরা পদ পেয়ে নব- উদ্যমে দলের জন্য কাজ করবে। ফেনী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রিয় নেতা নিজাম উদ্দিন হাজারী এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। উনার পরামর্শ এবং জেলা ছাত্রলীগের নির্দেশে সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সকল ইউনিট এগিয়ে যাচ্ছে।

আরও খবর

Sponsered content