সারাদেশ

পুকুরে গোসলে নেমে প্রাণ গেল দাদি-নাতনির

  প্রতিনিধি ১০ জুলাই ২০২৩ , ২:৫৯:৩৯

Spread the love

 

 

পুকুরে গোসলে নেমে প্রাণ গেল দাদি-নাতনির
চার বছর বয়সি নাতনিকে কোলে নিয়ে পুকুরে গোসল করতে গিয়েছিলেন ৬৫ বছর বয়সী দাদি। গোসল করতে গিয়ে দাদির উচ্চ রক্তাচাপ উঠলে কোলে থাকা নানতিসহ দুজনই পুকুরে ডুবে মারা যান। সোমবার (১০ জুলাই) ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বড়হিত ইউনিয়নের বুনিয়াদপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই এলাকার মেছোর উদ্দিনের স্ত্রী সাহেরা খাতুন (৬৫) ও তার চার বছর বয়সী নাতনি জান্নাত।

 

নিহতের পরিবার ও পুলিশ সূত্র জানায়, ঘটনার দিন দুপুরে সাহেরা খাতুন নামে ওই নারী তার নাতনি জান্নাতকে কোলে নিয়ে বাড়ির সামনের পুকুরে গোসল করতে যান। এ সময় তার উচ্চ রক্তচাপ উঠে। একপর্যায়ে তার কোলে থাকা নাতনিসহ দুজনেই পানিতে ডুবে যান। দীর্ঘসময় পর গোসল থেকে না ফিরলে পরিবারের লোকজন পুকুর পাড়ে গিয়ে দুইজনেরই মরদেহ ভেসে থাকতে দেখেন।

নিহত সাহেরা খাতুনের ছেলে ও জান্নাতের বাবা সুজন মিয়া বলেন, মায়ের আগে থেকেই উচ্চ রক্তচাপের সমস্যা ছিল। সম্ভবত উচ্চ রক্তচাপের কারণেই পানিতে ডুবে মারা যান তিনি। মায়ের সঙ্গে আমার মেয়েটিরও মৃত্যু হয়েছে।

ঈশ্বরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান জানান, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

 

আরও খবর

Sponsered content