সারাদেশ

বরিশালে ছাত্রলীগ-যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষ, থানায় অভিযোগ

  প্রতিনিধি ৯ জুলাই ২০২৩ , ৩:৩৬:৪৭

Spread the love

নবনির্বাচিত সিটি মেয়র খোকন সেরনিয়াবাতের সাথে বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে বরিশালে ফিরে নগরীর কাশিপুরে ছাত্রলীগ ও যুবলীগের দুই গ্রুপ সংঘর্ষের ঘটনায় মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানায় একটি অভিযোগ দিয়েছেন আহতের বাবা আবদুল হামিদ।

রোববার (৯ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন।

 

আবদুল হামিদ আহত সোহেল ফকিরের বাবা।

থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন জানান, আবদুল হামিদ একটি অভিযোগ দিয়েছেন। সিসি টিভির ফুটেজ দেখে কয়েকজনের নাম উল্লেখ করেছেন। অভিযোগটি তদন্ত করা হচ্ছে, মামলা হিসেবে রেকর্ড না হওয়ায় বিস্তারিত বলতে পারছি না।

ওসি হেলাল উদ্দিন জানান, দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনায় একজন বাবা অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত শেষে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। তিনি কোনো পক্ষের আহতের হয়ে অভিযোগ দিয়েছেন তা জানা যায়নি।

প্রসঙ্গতঃ নবনির্বাচিত সিটি মেয়র খোকন সেরনিয়াবাতের সাথে বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে বরিশালে ফিরে এসে নগরীর কাশিপুরে ছাত্র ও যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। শনিবার রাতে কাশিপুরের পেট্রোল পাম্পে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে দুই পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। সকলেই বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চিকিৎসাধীন আহতদের মধ্যে সোহেল ফকির (২৮), নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের ফাইজুল ইসলাম (২৬), মো. আশিক (২৮), মাহাদি, মাসুদ, হাসান, তুহিন, জান ও রাহাতের নাম জানা গেছে।

 

আরও খবর

Sponsered content