রাজনীতি

গুজব আর ষড়যন্ত্র নিয়ে ব্যস্ত বিএনপি-ওবায়দুল কাদের

  প্রতিনিধি ৫ জুলাই ২০২৩ , ৭:১৬:০০

Spread the love

ওবায়দুল কাদের বলেন, গুজব আর ষড়যন্ত্র নিয়ে ব্যস্ত বিএনপি। তারা এখনো নালিশের মধ্যে নিমগ্ন। তাদের কিছু বলার থাকলে বন্ধুদের বলতে পারে। আমি আশা করব বিদেশি বন্ধুরা বন্ধুর মতো থাকবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (৫ জুলাই) সকাল ১১টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর ও সহযোগী সংগঠনের যৌথসভায় এমন মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের আরও বলেন,বিএনপি এখনো নালিশের মধ্যেই নিমগ্ন আছে।সিটি করপোরেশন নির্বাচন নিয়ে আজ যারা অপপ্রচার করেছে, এই নির্বাচনের বিশ্বাসযোগ্যতা নিয়ে, নির্বাচনকে প্রশ্নবৃদ্ধ করার জন্য, নির্বাচনে অংশ না নিয়ে আমাদের দেশের বিরোধীদলগুলো মিথ্যাচার করেছে। আমাদের দেশে ঘটনা-রটনা রয়েছে। ভোটের প্রতি জনগণের আগ্রহ নেই এমন কথা রটানোর চেষ্টা করা হয়েছে।

বিএনপির উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বারবার অন্ধকারে ঢিল ছুড়ে লাভ নেই।

নির্বাচনকালীন সরকারের রূপরেখা জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সরকার শুধুমাত্র রুটিন দায়িত্ব পালন করবে। এমনকি পুলিশ বাহিনীসহ সরকারের দায়িত্ব হলো নির্বাচন কমিশনের সব কিছু সরবরাহ করা।

যৌথসভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ড. হাছান মাহমুদ, বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এস এম কামাল, জহিরউদ্দিন স্বপনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

আরও খবর

Sponsered content