সারাদেশ

আওয়ামী লীগের আমলেই ইসলামের উন্নয়ন হয়েছে-সংসদ সদস্য ইব্রাহিম

  প্রতিনিধি ১৭ জুন ২০২৩ , ১১:৪৪:১৯

Spread the love

নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম বলেছেন, যে আওয়ামী লীগ নিয়ে শত শত ধর্মবিরোধী বক্তব্য দেওয়া হয়েছে, সেই আওয়ামী লীগের আমলেই ইসলামের উন্নয়ন হয়েছে। আওয়ামী লীগ ইসলাম বিদ্বেষী দল নয় বরং আওয়ামী লীগ ইসলামের খেদমত করে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামের খেদমত করে যাচ্ছেন বলেও জানিয়েছেন তিনি। শনিবার (১৭ জুন) বিকেলে চাটখিল কামিল মাদ্রাসার ৩ কোটি ২৬ লাখ টাকা ব্যয়ে ৪ তলা নতুন অ্যাকাডেমিক ভবন উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

এমপি ইব্রাহিম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মাদ্রাসা বোর্ড প্রতিষ্ঠা, বায়তুল মোকাররম মসজিদ ও ইজতেমা মাঠের জায়গা দেওয়ার পাশাপাশি দেশে ঘোড়দৌড় ও জুয়া খেলা এবং মদ খাওয়া বন্ধ করেছিলেন। বঙ্গবন্ধু বাংলাদেশে বিশ্ব ইজতেমা আয়োজনের উদ্যোগ নিয়েছিলেন। বর্তমানে তার কন্যা শেখ হাসিনা ইসলামের খেদমত করে যাচ্ছেন। তিনি প্রতি উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করে অনন্য নজির স্থাপন করেছেন।

এমপি ইব্রাহিম আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্কুল-কলেজ-মাদ্রাসা সবগুলোকে সমান চোখে দেখেন। তাই মাদ্রাসাগুলোতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ বরাদ্দ দিচ্ছেন। নতুন নতুন ভবন হচ্ছে এবং আগামীতেও হবে। আপনারা সবাই মাদ্রাসার জন্য দোয়া করবেন।

এমপি ইব্রাহিম আরও বলেন, মডেল মসজিদ করার ফলে মানুষের জ্ঞান বাড়বে। ইসলামি সংস্কৃতি লালন ও বিকাশের সুযোগ হবে। ইসলাম ধর্ম আরও উন্নতভাবে পালনের সুযোগ সৃষ্টি হবে। প্রধানমন্ত্রী চান দেশে সত্যিকার ইসলামের জ্ঞানচর্চা হোক।

পৌরসভা মেয়র ভিপি নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি নাজমুল হুদা সাকিল, সিনিয়র সহ-সভাপতি বেলায়েত হোসেন, ঠিকাদার খোরশেদ আলমসহ মাদ্রাসার শিক্ষক ও পরিচালনা কমিটির নেতারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

আরও খবর

Sponsered content