রাজনীতি

অশালীন মন্তব্য করায় ফখরুলকে ক্ষমা চাইতে হবে-কাদের

  প্রতিনিধি ১৫ জুন ২০২৩ , ৭:১৯:৩৬

Spread the love

সুষ্ঠু নির্বাচনকে নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির নেতাকর্মীদের ‘অশালীন’ মন্তব্যের কারণে তাদের ক্ষমা চাইতে বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (১৫ জুন) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে কৃষক লীগের উদ্যোগে আয়োজিত তিন মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, নির্যাতন, বিনা বিচারে আটক- বিএনপির এসব অভিযোগের অন্ত নেই। ফখরুলকে বলব- নির্বাচন নিয়ে তার যে বক্তব্য, নির্বাচনকে খারাপ ভাষায় অভিহিত করা, তিনি কি দেখেননি গাজীপুরের নির্বাচন, তিনি কি দেখেননি বরিশালের নির্বাচন? সুষ্ঠু নির্বাচনকে বিএনপি বলে কুত্তা নির্বাচন।

বিএনপির কড়া সমালোচনা করে আওয়ামী লীগের শীর্ষ এই নেতা বলেন, আমাদের হাঁটু ভাঙেনি, হাঁটু ভেঙেছে বিএনপির। নির্বাচনে হারবে ভেবে এখন হাঁটু কাঁপছে বিএনপির। আমরা কাউকে ভয় পাই না। আমাদের শক্তির উৎস জনগণ, আমাদের দেশপ্রেম আছে। বঙ্গবন্ধুর কর্মীরা ভয় পায় না।

নির্বাচন নিয়ে শুধু বাংলাদেশেই নয়, দেশের বাইরেও খেলা চলছে দাবি করেছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কোটি কোটি টাকা ব্যয়ে লবিস্ট নিয়োগ করে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি।

আরও খবর

Sponsered content